আগামী নির্বাচনেও আ’লীগ-জাপার মহাজোট ক্ষমতায় আসবে

সোনারগাঁ প্রতিনিধি
নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা বলেছেন, বিএনপি-জামায়াত জোট একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। তারা দেশ ও জনগণের ভালো চায় না বলেই জিয়াউর রহমান সেই শাহ আজিজকে বিএনপির মহাসচিব করেছিলো যে কিনা মুক্তিযুদ্ধের সময় বাংলাদেশের বিপক্ষে বিশ^ব্যাপী জনমত তৈরীতে কাজ করেছে। এতেই স্পষ্টভাবে বোঝা যায় যে বিএনপি আমাদের স্বাধীনতার বিরোধী শক্তি। তারা এদেশে হত্যার রাজনীতি কায়েম করতে চায়। আর এ কারণেই আল্লাহ এই জালেমদেরকে বেশিদিন টিকিয়ে রাখেনি। সেদিন খুব দূরে নয় যে বিএনপি এদেশে মুসলিম লীগে পরিনত হবে। দূরবীন দিয়েও তাদেরকে খুঁজে পাওয়া যাবে না। অন্যদিকে আমরা স্বাধীনতার পক্ষের শক্তি ঐক্যবদ্ধ রয়েছি এবং ভবিষ্যতেও থাকবো। আগামী নির্বাচনে আওয়ামীলীগ ও জাতীয় পার্টিসহ স্বাধীনতার পক্ষের মহাজোট পুনরায় নির্বাচিত হয়ে ক্ষমতায় আসবে ইনশাআল্লাহ। গতকাল বুধবার বিকেলে উপজেলার সাদিপুর ইউনিয়ন পরিষদের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি খোকা এসব কথা বলেন। এমপি খোকার প্রচেষ্টায় প্রায় এক কোটি ছয় লাখ টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আওতায় এই ভবনটি নির্মাণ করা হচ্ছে বলে জানা গেছে।
সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার সভাপতিত্বে এসময় এমপি লিয়াকত হোসেন খোকা আরো বলেন, সোনারগাঁয়ে জনপ্রতিনিধি ঐক্য ফোরাম দলমত ভুলে ঐক্যবদ্ধভাবে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। আমরা সমাজের দুষ্ট লোকদের প্রতিহত করে একটি সুন্দর ও শান্তিময় সোনারগাঁ গড়তে দৃঢ় প্রতিজ্ঞ। যারা পরিকল্পিতভাবে আমাদের সন্তানদের ধ্বংস করার জন্য মাদকের বিস্তার ঘটাচ্ছে তাদেরকে ছাড় দেয়া হবে না। তাদেরকে গ্রেফতারে প্রশাসনকে সহায়তা করুন। আর এতে সাহস না পেলে গোপনে আমাকে জানান। আমি আপনাদের সাথে থেকে মৃত্যু পর্যন্ত শয়তানদের বিরুদ্ধে লড়াই করে যাবো। আমি আপনাদের গ্যাস বৈধকরণের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। কিন্তু একটি মহল রাজনৈতিক স্বার্থে আপনাদের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার পাঁয়তারা চালাচ্ছে। তাদের ব্যাপারে সতর্ক থাকুন। আমি বেঁচে থাকতে সোনারগাঁয়ের মানুষকে আর কেউ শোষন করার সুযোগ পাবে না ইনশাআল্লাহ।
এসময় সভাপতির বক্তব্যে সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা বলেন, এমপি লিয়াকত হোসেন খোকা সোনারগাঁয়ের উন্নয়ণে দিনরাত কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। তার অবদানে আজ সাদিপুর ইউনিয়ন পরিষদের নতুন ভবনের নির্মাণ কাজ শুরু হলো। আমরা তার মঙ্গল কামনা করি এবং তিনি যাতে মানুষের কল্যাণে আজীবন কাজ করে যেতে পারেন সেজন্য দোয়া করি।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনুর ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোরশেদ আলম (পিপিএম), উপজেলা জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, উপজেলার বিশিষ্ট শিক্ষানুরাগী আবু নাইম ইকবাল, কাঁচপুর ইউপি চেয়ারম্যান মোশারফ ওমর, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, সনমান্দী ইউপির সাবেক চেয়ারম্যান হাজী শাহাবুদ্দিন সাবু, জামপুর ইউপির সাবেক চেয়ারম্যান হানিফ মিয়া, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাসুদুর রহমান মাসুম, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক আবুল হাশেম, যুগ্ম আহ্বায়ক ও সাদিপুর ইউপির প্যানেল চেয়ারম্যান-১ নূর হোসেন, উপজেলা জাতীয় পার্টি নেতা আলী আকবর, এনামুল হক এনাম, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতা ও বিশিষ্ট শিক্ষানুরাগী হাজী আনোয়ার হোসেন, উপজেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক মো. শহীদ, কাঁচপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ, জাতীয় পার্টি নেতা ও সাদিপুর ইউপি মেম্বার নুরুজ্জামান, মহাসিন মেম্বার, হাকিম উদ্দিন মেম্বার, রফিকুল ইসলাম মেম্বার, আশ্রাফউদ্দিন মেম্বার, সাদিপুর ইউপির সাবেক মেম্বার আব্দুল হামিদ, জাকির হোসেন মেম্বার, আবুল কাশেম মেম্বার, মাইনুদ্দিন মেম্বার, আমির আলী মেম্বার, ইকবাল প্রধান বাচ্চু মেম্বার, সনমান্দী ইউপির বর্তমান মেম্বার ও উপজেলা যুব সংহতি নেতা মহিউদ্দিন, হারুনুর রশিদ মেম্বার, সাবেক মেম্বার রুহুল আমীন, মতিউর রহমান মেম্বার, জাতীয় মহিলা পার্টির নেত্রী নিলুফা আক্তার ময়না মেম্বার, জরিনা মেম্বার, ইসরাত জাহান পারুল মেম্বার, সুরাইয়া মেম্বার, উপজেলা ছাত্র সমাজের আহ্বায়ক ফজলুল হক সহ স্থানীয় জাতীয় পার্টি, আওয়ামীলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের প্রায় দশ হাজার নেতাকর্মী।
এসময় সাদিপুর ইউনিয়নের কোনাবাড়ি গ্রামের নুরুল ইসলাম, গজারিয়াপাড়ার নুরু মিয়া ও আমগাঁওয়ের আল-আমীনের নেতৃত্বে প্রায় শতাধিক ব্যক্তি জাতীয় পার্টিতে যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *