নিবার্চনী মাঠ ইকবাল পারভেজের দখলে!

ডান্ডিবার্তা রিপোর্ট
আড়াইহাজার আসনের বর্তমান এমপি নজরুল ইসলাম বাবু নানা বিতর্কিত কর্মকান্ডে লিপ্ত থাকায় আড়াইহাজারে নির্বাচনী মাঠে পুরোপুরি ভাবে জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় যুবলীগ নেতা ইকবাল পারভেজের দখলে চলে গেছে। ধীরে ধারে আড়াইহাজারবাসীর কাছে আস্তা অর্জন করেছেন ইকবাল পারভেজ। নির্বাচন যতই ঘনিয়ে আসছে ইকবাল পারভেজের অবস্থান আরো বেশি শক্ত হচ্ছে। নির্বাচনী মাঠে জনপ্রিয়তার শীর্ষ রয়েছেন এখন ইকবাল পারভেজ।
গতকাল আড়াইহাজার থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ইকবাল পারভেজ আড়াইহাজারের বিভিন্ন এলাকায় ব্যাপক গনসংযোগ করেন। ইকবাল পারভেজ ইতিমধ্যেই আড়াইহাজারের জনগনের মনের মনিকোঠায় স্থান করে নিয়েছেন। তিনি যে এলাকাতে যাচ্ছেন সেখানেই গনজোয়ারের সৃষ্টি হচ্ছে। মানুষ একনজর দেখার জন্য, কুশসল বিনিময় করার জন্য ছোটে যান ইকবাল পারভেজের নিকট। ইতিমধ্যেই বিজয় মিছিল ও সমাবেশে প্রায় ৩০ হাজার লোকের সমাগম ঘটিয়ে শুধু আড়াইহাজার নয় কেন্দ্রীয় নেতাদেরও মন জয় করেছেন। আড়াইহাজারের মানুষের চাহিদা ইকবাল পারভেজ। পরিবর্তন টা যেন সময়ের ব্যাপার মাত্র।
জানাগেছে, আড়াইহাজারের বর্তমান এমপি নজরুল ইসলাম অবৈধ ভাবে অর্থ উপার্জনে আঙ্গুল পুলে কলাগাছ বনে গেছেন। বর্তমানে বাবু ও তার বাহিনীর অত্যাচারে অতিষ্ট হয়ে পড়েছে আড়াইহাজারবাসী। তাই আগামী নির্বাচনকে সামনে রেখে বাবুর অত্যাচার থেকে বাঁচতে ইকবাল পারভেজকে বেছে নিয়েছেন। তাই আগামী নির্বাচনে এই আসনে ইকবাল পারভেজ আওয়ামীলীগের মনোনয়ন পাবে এটা এখন অনেকটা নিশ্চিত। কেকনা আগামী নির্বাচনে কোন বিতর্কিত ব্যাক্তিকে মনোনয়ন দিবে না ক্ষমতাসীন দল আওয়ামীলীগ। তাই বির্তর্কের শীর্ষে থাকা নজরুল ইসলাম বাবু আওয়ামীলীগের মনোনয়ন পাবে না বলে কেন্দ্রীয় একটি সূত্র জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *