উন্নয়ণ ছেড়ে নির্বাচন নিয়ে ব্যস্ত এমপিরা

ডান্ডিবার্তা রিপোর্ট
আগামী সংসদ নির্বাচনের আরো প্রায় এক বছরের বেশি সময় বাকি থাকলেও এরই মধ্যে নারায়ণগঞ্জের পাঁচটি আসনেরই সম্ভব্য প্রার্থীরা এখনই মাঠে নেমে পড়েছে। প্রার্থীদের মাঝে চলছে মনোনয়ন প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় পিছিয়ে নেই বর্তমান এমপিরাও। নারায়ণগঞ্জের পাঁচটি আসনের বর্তমান এমপিরা এখন আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে অন্যান্য প্রার্থীদের মত মাঠে নেমে পড়েছে।

হাসপাতালে চিকিৎসক যখন দালাল

ডান্ডিবার্তা রিপোর্ট
কয়েক মাস পূর্বে মাথায় আঘাত পেয়েছিল মো. আবুল হোসেন নামের ফতুল্লার এক ব্যক্তি। সে সময় কপালের একটি অংশ ফুলে যায়। পরবর্তীতে সুস্থ না হওয়ায় গত ২৫ সেপ্টেম্বর ৩‘শ শয্যায় চিকিৎসায় নিতে দ্বারস্ত হন ওই হাসপাতালের অর্থপেডিক সার্জারী ডা. এফ এম মাহবুবুল আলমের কাছে। তিনি রোগী আবুল হোসেনকে দেখে পরামর্শ দেন চাষাড়ার গ্রীণ লাইফ ডায়াগনষ্টিক এন্ড কনসাল্টেশন সেন্টারে গিয়ে এফএনএসি ও রক্ত প

অয়ন ওসমানের উদ্যোগে মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে বস্ত্র বিতরণ

ডান্ডিবার্তা রিপোর্ট
নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পুত্র একেএম অয়ন ওসমানের উদ্যোগে মাদ্রাসার এতিম শিক্ষার্থী ও দু:স্থদের মাঝে উন্নত মানের খাবার ও বস্ত্র বিতরণ, কোরআন তিলাওয়াত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে চাষাড়া বালুর মাঠস্থ মনির টাওয়ার জামে মসজিদে তিলাওয়াত ও দোয়া মাহফিল শেষে মদিনাতুল মাদ্রাসা ও এতিম খানার শিক্ষার্থীদের মাঝে মানের

পঞ্চাশ বোতল মদ গেল কই?

সোনারগাঁ প্রতিনিধি
ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার আষাড়িয়ারচর এলাকায় গত রবিবার একটি সাদা মাইক্রোবাস সহ ১৬৮ বোতল বিদেশী মদ উদ্ধার করেন। উদ্ধারকৃত ১৬৮ বোতল মদ থানায় নিয়ে আসার পর হয়ে গেল ১১৮ বোতল। মাত্র এক ঘন্টার ব্যবধানে ৫০ বোতল মদ উধাও হয়ে গেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজার সামনে

নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সভা ও নির্বাচন

প্রেস বিজ্ঞপ্তি
জেলার প্রথম সরকারী রেজিষ্ট্রেশনভূক্ত নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়ন (এনইউজে) রেজি নং-বি-৪৪৬০ এর দ্বী বার্ষিক সাধারণ সভা ও নতুন কমিটি গঠন করা হয়েছে।
গতকাল সোমবার সকাল ১১ টায় রাইফেল ক্লাব মিলনায়তনে নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়ন (এনইউজে) রেজিঃ নং-বি-৪৪৬০ এর সাধারণ সভা শেষে এডহক কমিটির মাধ্যমে আগামী ২ বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়। কমিটির সভাপতি

কাশিপুর দেওয়ান বাড়ী-বাবুরাইল সড়কটির বেহাল দশা

ডান্ডিবার্তা রিপোর্ট
নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের কাশিপুর দেওয়ান বাড়ী হতে বাবুরাইল শেষ মাথা পর্যন্ত রাস্তাটির বেহাল দশা হলেও ইউপি চেয়ারম্যান সাইফউল্লাহ বাদলের কোন ভ্রুক্ষেপ নেই।
কাশিপুর ইউনিয়নবাসীকে শহরে আসার মুল পথের অন্যতম হচ্ছে কাশিপুর দেওয়ান

সোনারগাঁয়ে চলছে অবৈধ প্লাস্টিক কারখানা

ডান্ডিবার্তা রিপোর্ট
নারয়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শম্ভূপুরা ইউনিয়নের মুগারচর গ্রামে আবাসিক এলাকায় বেনামে একটি অবৈধ প্লাস্টিক কারখানা পরিবেশ অধিদপ্তরের কোন ছাড়পত্র ছাড়া গড়ে উঠেছে। ওই গ্রামটিতে কয়েক হাজার লোকের বসবাস। দাহ্য কেমিক্যাল ও বিপজ্জনক রাসায়নিক পদার্থ ব্যবহার করায় যে কোন সময় ভয়াবহ অগ্নিকান্ডের মত বড় ধরনের দুর্ঘটার আশঙ্কায় আতঙ্কে রয়েছে গোটা এলাকাবাসী।

জজ মিয়া হত্যা মামলায় যুবদলের পাঁচ নেতা খালাস

ডান্ডিবার্তা রিপোর্ট
শহরের প্রাণকেন্দ্র ২নং রেলগেইট এলাকায় আওয়ামীলীগ ও বিএনপির দুই দলের সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ জজ মিয়ার মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় ২১ বছর পর রায়ে ৫ আসামী খালাস পেয়েছে।
খালাসপ্রাপ্তরা হলো মাহবুব হোসেন চৌধুরী ওরফে টিটু, বদিউজ্জামান বদু, মশিউর রহমান মশু, নাজিম উদ্দিন লাভু ও মনোয়ার হোসেন মুন্না। তারা প্রত্যেকে বিএনপির সহযোগী সংগঠন যুবদলের সাবেক নেতা।

মহানগর বিএনপির রাজনীতিতে বিশৃঙ্খলা সৃষ্টিকারী সাখাওয়াত!

ডান্ডিবার্তা রিপোর্ট
মহানগর বিএনপিতে বিশৃঙ্খলা সৃষ্টিকারী হিসেবে আখ্যায়িত হয়েছেন মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। ইতোমধ্যে সাখাওয়াত হোসেন খানকে বিশৃঙ্খলা সৃষ্টির নাটের গুরু হিসেবে উল্লেখ করে কেন্দ্রীয় বিএনপি বরাবর অভিযোগ দেয়ার খবর পাওয়া গেছে।
তবে নাটের গুরু এ সাখাওয়াত হোসেন খানই মহানগর বিএনপির রাজনীতিকে চাঙ্গা

না’গঞ্জের বর্তমান অবস্থার জন্য দায়ি কারা!

ডান্ডিবার্তা রিপোর্ট
সাদা চামড়ার বিদেশীরা একসময় প্রাচ্যেরডান্ডি হিসেবে পরিচিত নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে পানি বোতলজাত করে সুদুর স্কটল্যান্ডের ডান্ডিতে নিয়ে যেত। সেই শীতলক্ষ্যার পাল দিয়ে এখন নাকে রোমাল বেধে চলতে হয়। অথচ এক সময়ের প্রাচ্যেরডান্ডি নারায়ণগঞ্জের উপর দিয়ে বয়ে যাওয়া শীতলক্ষ্যার দুই তীরেই গড়ে উঠেছিল অসংখ্য শিল্পপ্রতিষ্ঠান। আশির দশকেও রাজধানী ঢাকাসহ দেশের