কাশিপুরের জোড়া খুনের গডফাদাররা চিহ্নিত!

ডান্ডিবার্তা রিপোর্ট
নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় মাত্র ৬ ঘন্টার ব্যবধানে জোড়া খুনসহ তিনজন নিহত হলেও জোড়া খুনের সাথে জড়িতরা এখনও পর্দার অন্তরালে। এদিকে নারায়ণগঞ্জের শীর্ষ মাদক ব্যবসায়ী বন্দুক শাহীন ডিবি পুলিশের সাথে ক্রসফায়ারে নিহত হওয়ার পর তার চার খলিফা মামুন, মাসুম, ইভান ও খাজা রনি এখনও ধরাছোঁয়ার বাইরে।

নারায়ণগঞ্জে জোড়া খুন ও বন্দুক যুদ্ধ নিয়ে সর্বত্র তোলপাড়

ডান্ডিবার্তা রিপোর্ট
নারায়ণগঞ্জে মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে দুটি ঘটনা ঘটেছে যা নিয়ে এ জেলা তো বটেই দেশে আবারও আলোচনা হয়েছে। প্রায় সময়েই নেতিবাচক খবরের শিরোনাম হওয়া নারায়ণগঞ্জে গত বৃহস্পতিবার রাতে জোড়া খুন ও সেদিন দিনগত রাত ৩টায় (সময় হিসেবে শুক্রবার) গোয়েন্দা পুলিশের (ডিবি)

বন্দুক শাহীনকে গিয়াস ও কালামের ব্যবহার

ডান্ডিবার্তা রিপোর্ট
শহরের মাসদাইর ও আশপাশ এলাকার কর্তৃত্ব দখল থেকে শুরু করে সেখানে বিএনপি নেতা তৈমূর আলম খন্দকার ও তাঁর ভাই মাকছুদুল আলম খন্দকার খোরশেদকে শায়েস্তা করতেই মাঠে নামানো হয় দুর্ধর্ষ সন্ত্রাসী মনিরুজ্জামান শাহীন ওরফে বন্দুক শাহীনকে। আর সেই মাঠে নামানোর কাজটি করেন

বকেয়া বেতনের দাবিতে সিদ্ধিরগঞ্জে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ পুলিশের লাঠিচার্জে ১৫ শ্রমিক আহত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
তিন মাসের বকেয়া বেতন ভাতার দাবিতে সিদ্ধিরগঞ্জে বিক্ষোভ করেছে একই মালিকানাধীন দুইটি পোশাক কারখানার শ্রমিকরা। এসময় বিক্ষুব্ধ শ্রমিকরা শিমরাইল-আদমজী ইপিজেড সড়কে টায়ারে আগুন জ্বালিয়ে অবরোধ করে। এতে শনিবার সকাল সাড়ে ৯টা থেকে ১০টা পর্যন্ত ঐ সড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে।

কাশীপুরে জোড়া খুনের ঘটনার মামলায় আসামী দেড়শ’ বিএনপি নেতা মজিদ ও হাসান খুনিদের গডফাদার

ডান্ডিবার্তা রিপোর্ট
ফতুল্লায় দুই যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে নিরাপত্তাহীনতার অজুহাতে মামলা দায়ের করা হয়নি। পরে উপায়ন্তর না দেখে ঘটনার ৩৬ ঘন্টা পর শনিবার সকালে ফতুল্লা মডেল থানার এসআই মোজাহারুল ইসলাম বাদি হয়ে মামলা দায়ের করেছেন। মামলায় ২২ জনের

বন্দুক শাহীন বাহিনীর হাতে কয়েক দফা হামলার শিকার হয়েছিল আইন শৃংখলা বাহিনীর কর্মকর্তারা

ডান্ডিবার্তা রিপোর্ট
গত বছরের ২৪ আগস্ট সন্ধ্যা সাড়ে ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে গলাচিপা এলাকাতে অভিযান চালায় বিডি পুলিশ। তখন শাহীন সহ আসামী সহ অজ্ঞাত আরো ১০-১২ জন বেআইনী জনতাবদ্ধ মারাত্মক অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে পুলিশের আইন সঙ্গত কাজে অন্যায়ভাবে বল প্রয়োগ করে বাধা প্রদান করে।

মরার পরও মাফ নেই! বন্দুক শাহীনের বিরুদ্ধে মামলা

ডান্ডিবার্তা রিপোর্ট
শহরে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সাথে বন্দুকযুদ্ধে ক্রসফায়ারে পড়ে শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী মনিরুজ্জামান শাহীন ওরফে বন্দুক শাহীন (৫০) নিহতের ঘটনায় অস্ত্র ও বিস্ফোরক আইন এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপর হামলার অভিযেগে পৃথক দুটি মামলা হয়েছে।

ইয়াবা সম্রাট চার খলিফা এখনও অধরা

ডান্ডিবার্তা রিপোর্ট
গলাচিপা মাসদাইর এলাকার শীর্ষ মাদক স¤্রাট মনিরুজ্জামান শাহীন ওরফে বন্দুক শাহীন ডিবি পুলিশের ক্রসফায়ারে নিহতের পর এলাকাবাসীর মাঝে স্বস্তি ফিরে আসলেও পুরোটা স্বস্তিবোধ করতে পারছেনা অধরায় রয়ে যাওয়া বন্দুক শাহীনের ছোটভাই ইয়াবা স¤্রাট নুরুজ্জামান মামুন ওরফে ইয়াবা মামুনের জন্য।

স্বাধীন দেশে থেকে পরাধিনতার জীবন যাপন করছি: কালাম

ডান্ডিবার্তা রিপোর্ট
মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এড.আবুল কালাম বলেন, দেশের বাক স্বাধীনতা হরন করে ক্ষ্যান্ত হয়নি সরকার। সারা দেশকে কারাগারে পরিনত করেছে। যার ফলে স্বাধীন দেশের মানুষ হয়েও পরাধিনতার জীবন যাপন করছি। বিএরপির চেয়ারপাসর্ন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে

নারায়ণগঞ্জের রাজপথে যুবদল আর ঘরে বিএনপি

ডান্ডিবার্তা রিপোর্ট
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গ্রেফতারী পরোয়ানার বিরুদ্ধে গ্রেফতার ভয় উপেক্ষা করেই নারায়ণগঞ্জে যুবদল নেতাকর্মীরা রাজপথে নামলেও গ্রেফতার ভয়ে অভিভাবক সংগঠন হিসেবে বিএনপির কর্মসূচী ছিল ঘরের ভিতর। তন্মধ্যে মহানগর বিএনপি অস্থায়ী কার্যালয়ের মধ্যে কেন্দ্রীয়