হালুয় রুটির লোভে ক্ষমতাসীনদের ছায়াতলে বিএনপির নেতারা!

ডান্ডিবার্তা রিপোর্ট
নারায়ণগঞ্জ বিএনপির কোন্দলের সুযোগে ক্ষমতাসীন দলের যোগদান করতে অনেকেই আগ্রহী হয়ে উঠেছে। আবার কেউ কেউ দলের সাথে সম্পৃক্ত থেকে সরাসরি আওয়ামীলীগ বা ক্ষমতাসীনদের সাথে অনেকটা প্রকাশ্যে-অপ্রকাশ্যে আতাঁত করে চলেছেন। মূলত পদ-পদবী দখলে রাখা ও হালুয়া রুটির লোভেই অধিকাংশ যোগদান বলে মন্তব্য করেছেন ত্যাগী নেতারা। তাদের মতে আদর্শহীন নেতাদের কাছ থেকে

আপনাদের অনেকের ভোট নৌকা পায়নি-আইভী

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জের ৩ নং ওয়ার্ডে ৭১’র পরে যদি কোন কাজ হয়ে থাকে, তা করেছে আইভী। কাজ হয়নাই এ কথাটি অকৃতজ্ঞতার পর্যায়ে পরে গেল। কৃতজ্ঞতাবোধ থাকা উচিত। নৌকাকে ভোট দেয়নাই সেটা অন্য জিনিস, আমি ব্যাক্তিগত ভাবে আসলে, সবাই আমাকে ভোট দিত। কারন ২০১১ সালে এখান থেকে সর্বোচ্চ ভোট পেয়েছি।

শক্তি মত্তার জানান দিবে ফতুল্লা আওয়ামীলীগ

ডান্ডিবার্তা রিপোর্ট
সাংসদ শামীম ওসমানের প্রত্যাশা অনুযায়ীই আজ দেলপাড়ার জনসমাবেশে নিজেদের শক্তির জানান দিবে ফতুল্লা থানা আওয়ামীলীগ। আজ বৃহস্পতিবার বিকেলে ডিএনডি বাঁধের উন্নয়ণ প্রকল্পের উদ্বোধনের প্রাক্কালে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপনের লক্ষ্যে ফতুল¬ার দেলপাড়া মাঠে থানা আওয়ামীলীগের আয়োজনে এই সমাবেশ অনুষ্ঠিত হবে। যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ-৪ আসনের

বিজয়ে ঐক্য চায় বিএনপি প্রার্থীরা

ডান্ডিবার্তা রিপোর্ট
বিগত দুই বছর ভরাডুবির পর এবার আগামী মাসে অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ের লক্ষ্যে আটঘাঁট কোমর বেঁধে মাঠে নামছেন বিএনপি পন্থী আইনজীবীরা। আর এরজন্য দলীয় আইনজীবীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন সম্ভাব্য প্রার্থীরা। সেই সাথে আছে সরকার দলীয় আইনজীবীদের দ্বারা প্রতিবন্ধকতা সৃষ্টির আশংকা।

ফতুল্লায় ব্যাটারী চালিত রিক্সা চলাচলের দাবিতে জেলা প্রশাসককে স্মারকলিপি

নারায়ণগঞ্জ প্রতিনিধি
মহামান্য হাইকোর্টের রিট পিটিশনের রুল নিস্পত্তি না হওয়া পর্যন্ত নারায়ণগঞ্জের ফতুল্লায় ব্যাটারী চালিত অটোরিক্সা বন্ধ না করতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছে দুইটি সংগঠন। গতকাল বুধবার দুপুরে নারায়ণগঞ্জ ব্যাটারী চালিত অটোরিক্সা মালিক শ্রমিক সংগ্রাম পরিষদ ও ফতুল্লা থানা রিক্সাচালক শ্রমিক ইউনিয়ন যৌথভাবে একটি স্মারকলিপিটি দিয়েছেন।

গাজাঁসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রূপগঞ্জ প্রতিনিধি
রূপগেঞ্জ ৫০ পুড়িয়া গাজাঁসহ আঃ রশিদ নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চঁনপাড়া ২ নং ওয়ার্ড এলাকা থেকে এ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আঃ রশিদ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া ২ ওয়ার্ডের সিকেন আলীর ছেলে।

বন্দরের উন্নয়নে আমি বেশী আন্তরিক

বন্দর প্রতিনিধি
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি সব সময় চেষ্টা করেছি বন্দরে উন্নয়ন করতে। আজ থেকে ২৩ নং ওয়ার্ডবাসীর পয়নিস্কাশনের জন্য সকল ড্রেন ও রাস্তা র্নিমানের কাজ পুরদমে এগিয়ে চলবে। সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বন্দরে প্রতিটি ওয়ার্ডে উন্নয়ন মূলক কাজ চলছে। আজ ২৩ নং ওয়ার্ডের আরসিম ও ইস্পাহানী আবাসিক এলাকাসহ এ

রদবদল হতে পারে নারায়ণগঞ্জ বিএনপির কমিটি

ডান্ডিবার্তা রিপোর্ট
আগামীতে নারায়ণগঞ্জে বিএনপির সহযোগি সংগঠনগুলোর নেতৃত্বে কারা আসছেন, কাদের ভাগ্যে জুটতে পারে বিএনপির মনোনয়ন, জেলা ও মহানগর বিএনপির কমিটিতে রদবদল হবে কী না এসব প্রশ্ন যখন নেতাকর্মীদের মধ্যে ঘুরপাক খাচ্ছে তখন এসব ফলাফল জানতে খবর চলে এসেছে।
দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া প্রায় ৩

সিদ্ধিরগঞ্জের ২নং ওয়ার্ডের হালচাল!

ডান্ডিবার্তা রিপোর্ট
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ২নং ওয়ার্ডের সিটি কর্পোরেশন নির্বাচনের ১ বছর পেরিয়ে গেছে। গত সিটি কর্পোরেশন নির্বাচনে এ ওয়ার্ডে মোট ৯ জন প্রার্থী ছিল। নির্বাচনের এক বছর পেরিয়ে গেলেও সার্বিক দিক বিবেচনায় ওয়ার্ডটিতে তেমন কোন পরিবর্তন আসে নি। হাজারও সমস্যায় জর্জরিত ওই এলাকার সাধারণ জনগন। ওয়ার্ডটিতে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন ইকবাল হোসেন।