ঘর আওয়ামীলীগের আর সংসার বিরোধীদের নিয়ে!

ডান্ডিবার্তা রিপোর্ট
নারায়ণগঞ্জে আওয়ামীলীগের রাজনীতিতে দিন দিন নিজের শক্ত অবস্থা তৈরী করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সেলিনা হায়াত আইভী। বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও বাংলাদেশ সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনাসহ কেন্দ্রীয় নেতাদের সাথে রয়েছে আইভীর সুসম্পর্ক। যার প্রমাণ পাওয়া গেছে

এবার জেলা আওয়ামীলীগে বিভাজন প্রকাশ্যে

ডান্ডিবার্তা রিপোর্ট
নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের ৩ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠনের পর সাংগঠনিক ভাবে বেশ অগ্রসর হতে থাকলেও তাতে এখন বাঁধা হয়ে দাঁড়িয়েছে অভ্যন্তরীণ ‘অদৃশ্য’ বিভাজন। বিশেষ করে ইদানীংকালে জেলা আওয়ামীলীগের ব্যানারে সাধারন সম্পাদক এড. আবু হাসনাত মো: শহীদ বাদল একক ভাবে দলীয় কর্মসূচী পালন করায় এই বিভক্তি বা বিভাজন

এক ঢিলে দুই পাখি শিকার!

ডান্ডিবার্তা রিপোর্ট
শহরে কোন সুবিধাজনক অবস্থা তৈরী করতে না হওয়ায় এখন রূপগঞ্জে গিয়ে নতুন করে রাজনীতি শুরু করেছেন জেলা বিএনপির সাবেক সভাপতি তৈমূর আলম খন্দকার। যিনি নারায়ণগঞ্জ বিএনপির ধ্বংসের মহা নায়ক হিসেবে পরিচিত। তৃণমূলের দাবীর প্রেক্ষিতে জেলা ও মহানগর বিএনপির আংশিক কমিটিতে সদস্য পদেও রাখায় হয়নি তৈমূর আলম খন্দকারকে।

আড়াইহাজারে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আড়াইহাজার প্রতিনিধি
নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৭৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এরা হলেন উপজেলার ফাউসা এলাকার মৃত আজগর আলীর ছেলে হাবিব এবং একই এলাকার মৃত সামছুদ্দিনের ছেলে কবির।
আড়াইহাজার থানার উপপরিদর্শক আজাহার জানান, গতকাল শুক্রবার সকালে গোপন

আ’লীগকে নেতৃত্ব শূন্য করতে চার নেতাকে হত্যা করে

ডান্ডিবার্তা রিপোর্ট
নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেছেন, কিছু অবাধ্য সেনা সদস্য জাতীয় চার নেতাকে নির্মম ভাবে হত্যা করে আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করার জন্য। আবার যদি বিএনপির সহযোগিতায় জামায়াত আসে তাহলে জ্বালা- পোড়াও শুরু হবে।শেখ হাসিনা শুধু বাংলাদেশের নয় আজ বিশ্ব নেতা। তার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব মডেলে পরিনত হয়েছে। বিশ্বাস ঘাতক খন্দকার মোস্তাক ও জিয়ার কুটকৌশলে চার নেতাকে হত্যা করা হয়। আগামী নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীদের বিজয়ী করতে

উনিশবার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা হয়েছে: আইভী

ডান্ডিবার্তা রিপোর্ট
নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘৩ নভেম্বরে জাতীয় ৪ নেতা ও ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে যে ষড়যন্ত্র শুরু হয়ে সেটা এখনো কিন্তু থেমে থাকেনি। এরপর ২০০৪ সালের ২১ আগস্ট থেকে শুরু করে ১৯ বার নেত্রী শেখ হাসিনার উপর হামলা করে তাকে হত্যার চেষ্টা করে।

দেশে ষড়যন্ত্র হচ্ছে সর্তক থাকুন-বাবলী

ডান্ডিবার্তা রিপোর্ট
নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেছেন, ‘পৃথিবীর ইতিহাসে কোন দেশ ৯ মাসে স্বাধীন হয়নি। কয়েকজন নেতার কারণে আমাদের দেশ ৯ মাসের মধ্যেই স্বাধীন হয়। তবে পাকিস্তানী ও জামায়াত চক্রের ষড়যন্ত্রে সেই দিন বঙ্গবন্ধুকে হত্যা করে তারা ক্ষ্যান্ত হয়নি। এই চক্র ষড়যন্ত্র করেই যাচ্ছে। একারণে শেখ হাসিনাকে বারবার হত্যার চেষ্টা করা হচ্ছে।

বির্তক পিছু ছাড়ছেনা নারায়ণগঞ্জ বিএনপিকে

ডান্ডিবার্তা রিপোর্ট
চরম বিতর্কে বিঁধছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সেক্রেটারী মামুন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল ও সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার। নানা ইস্যুতে এসব নেতারা বেশ কড়া বক্তব্য আর সাংগঠনিক ইস্যুতে বেশ দৃঢ় অবস্থান রাখলেও বাস্তবে তার কোন প্রতিফলন ঘটছে না। ফলে এসব নেতারা বেশ বিতর্কের সম্মুখীন হচ্ছেন।

রাজনৈতিক দৌড়ে বিএনপি’র আগে আওয়ামীলীগ

ডান্ডিবার্তা রিপোর্ট
গেল দুই দশক ধরেই ঢাকা-নারায়ণগঞ্জ-ডেমরা (ডিএনডি) বাঁধের অভ্যন্তরে স্থায়ী জলাবদ্ধতায় চরম দুর্ভোগ পোহাতে হয়েছে ডিএনডি অধিবাসীদের। বৃষ্টি হলেই কৃত্রিম বন্যায় নাভিশ্বাস হতো অধিবাসীদের। তবে চলতি অক্টোবর মাসেই সেনাবাহিনীর তত্বাবধায়নে ডিএনডি এলাকার পানি নিষ্কাশনে ৫৫৮ কোটি ২০ লাখ টাকার প্রকল্পের কাজ শুরু হতে যাচ্ছে।

দূষণের বিরুদ্ধে মানববন্ধনে হামলার চেষ্টা

ডান্ডিবার্তা রিপোর্ট
সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের বাগবাড়িয়া এলাকায় গ্যাস্টন ব্যাটারি কারখানার এডিস মিশ্রিত পানিতে পরিবেশ দূষণ হয়ে বিপর্যস্ত হয়ে পড়েছে এলাকাবাসী। প্রতিবাদে গতকাল শুক্রবার বিকেলে ওই এলাকায় কয়েকশ মুসল্লি ও সাধারণ মানুষ বাগবাড়িয়া জামে মসজিদের সামনে নারায়ণগঞ্জ পরিবেশ আন্দোলনের ব্যানারে মানবন্ধন কর্মসূচী ও বিক্ষোভ মিছিল করে।