শনিবার, ২১ জুলাই ২০১৮ ইং, ৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ, ৭ জিলক্বদ ১৪৩৯ হিজরী, সকাল ১১:৩৮

শিরোনাম

ইজিবাইক স্ট্যান্ডে চাঁদাবাজী        যেভাবে হত্যা করা হয় স্বপনকে        আজ শক্তির জানান দিবে আ’লীগ        নৃশংস দুই খুনে নীরব তারা!        সেই আলোচিত গাউছুল আজম…..        হুমায়নকে নিয়ে সাখাওয়াত, একাকিত্ব কালাম        পিন্টুর বান্ধবী রতœা গ্রেফতার হলেও শীলাকে খুঁজছে পুলিশ        অবৈধ সরকার খালেদা জিয়াকে ভয় পায়       

মোস্তাফিজ বিহীন ম্যাচে মুম্বাইয়ের দাপুটে জয়

Badal-nj | ০১ মে, ২০১৮ | ১০:২৭ অপরাহ্ণ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ভারতের পুনের মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে মহেন্দ্র সিং ধোনির উড়ন্ত চেন্নাইকে ৮ উইকেটে হারিয়ে স্বস্তির জয় পেল মুম্বাই ইন্ডিয়ান্স। শনিবার এই জয়ে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে উঠে এসেছে মুম্বাই। তবে বাংলাদেশি তারকা মোস্তাফিজুর রহমানকে মুম্বাই একাদশের বাহিরে রাখা হয়েছিলো।

মুম্বাইয়ের বিপক্ষে টসে হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৯ রান করে চেন্নাই সুপার কিংস। তবে চেন্নাইয়ের দুই ওপেনার সেন ওয়াটসন আর রাইডু ব্যাটিংয়ের শুরুটা মোটেও অনুকূলে নিয়ে আসতে পারেনি। মাত্র ১১ বলে ১২ রান করে মাঠ ছাড়েন ওয়াটসন। অন্যদিকে ৩৫ বলে ৪৬ রান করেন রাইডু।

এদিকে সুরেশ রায়না ব্যাট হাতে চেন্নাইয়ের হাল ধরে ছিলেন। ৪৭ বলে অপরাজিত থেকে ৭৫ রান সংগ্রহ করেন তিনি। মহেন্দ্র সিং ধোনি ২১ বলে করেন ২৬ রান। মুম্বাইয়ের পক্ষে মিচেল ম্যাকক্লেনঘান, ক্রুনাল পান্ডিয়া নেন ২টি করে উইকেট। বাকি উইকেটটি সংগ্রহ করেন হার্দিক পান্ডিয়া।

অপরদিকে ১৭০ রানের জবাবে শুরুটা দারুণ করেন সূর্যকুমার যাদব ও ইভিন লুইস। উদ্বোধনী জুটিতে ৬৯ রান করে মুম্বাই। সূর্যকুমার ৪৪ রান করে সাজঘরে ফিরলে এরপর আগমন করেন অধিনায়ক রোহিত শর্মা। লুইসের সঙ্গে দ্বিতীয় উইকেট জুটিতে তিনি যোগ করেন ৫৯ রান। লুইস ৪৭ রান করে ফিরে যান। তবে রোহিত শর্মা অপরাজিত অর্ধশতরানে দলকে জয়ের স্বাদ দিয়ে মাঠ ছাড়েন। ৩৩ বলে ৬টি চার ২ ছক্কায় অপরাজিত ৫৬ রান সংগ্রহ করেন তিনি।

প্রসঙ্গত, গত ৭ এপ্রিল শনিবার ভারতের মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে শুরু হয় ১১তম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট। আগামী ২৭ মে ফাইনাল দিয়ে শেষ হবে টি-২০ ক্রিকেটের সবচেয়ে আর্কষণীয় এই টুর্নামেন্ট। ফাইনাল খেলা হবে মুম্বাইয়ের ওই একই স্টেডিয়ামে।

Copyright © Dundeebarta.com. ওয়েব ডিজাইন: মো: নাসির উদ্দিন, বন্দর, নারায়ণগঞ্জ। ০১৭১২৫৭৪৯৯০