নিকের গানে প্রিয়াঙ্কার উত্তাল নাচ

শুধু ভারতেই নয়, বিয়ের জন্য বিশ্বজুড়ে খবরের শিরোনাম হচ্ছেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। শনিবার রাতেই খ্রিস্টান রীতিতে বিয়ে সেরেছেন বিশ্বতারকা প্রিয়াঙ্কা ও নিক।

শনিবার রাতে রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে খ্রিস্টান মতে চার হাত এক করেন প্রিয়াঙ্কা-নিক। এ সময় উপস্থিত ছিলেন নিকের বাবা পল কেভিন জোনাস। জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ভোগের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাঁদের বিয়ের খবর জানানো হয়। একটি বিশেষ ভিডিও শেয়ার করে ভোগ।

ভোগের ওই ভিডিওতে দেখা যায়, নিকের গাওয়া জনপ্রিয় গান ‘ক্লোজ’-এর তালে নাচছেন নববধূ প্রিয়াঙ্কা। ভোগ বলেছে, এই মৌসুমের সবচেয়ে ‘হট’ পোশাকটি পরেই নেচেছেন প্রিয়াঙ্কা। ইউটিউবে সেই ভিডিও প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। এ পর্যন্ত ৯ লাখের বেশি মানুষ ভিডিওটি দেখেছে।

দুই বছর আগে নিকের গাওয়া ‘ক্লোজ’ গানটি মুক্তি পেয়েছিল। প্রিয়াঙ্কার জন্য ফের এ গানটি গাইলেন। এবারের অ্যাকুস্টিক ভার্সনে নেচেছেন প্রিয়াঙ্কা। নাচের কোরিওগ্রাফার সেলিয়া রোলসন-হল।

খ্রিস্টান রীতির বিয়েতে প্রিয়াঙ্কা পরেছিলেন রালফ লরেনের পোশাক। নিকও পরেছিলেন একই ডিজাইনারের চোপার্ড ব্র্যান্ডের পোশাক। মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাসভবনে বাগদানের চার মাস পর এ যুগল বিয়ে সারলেন। আর এ খবর প্রকাশ্যে আনেন ডিজাইনার রালফ লরেন নিজেই। টুইটারে অভিনন্দন জানিয়েছেন তিনি।

চোপড়া ও জোনাস পরিবারের সদস্যরা, কনেপক্ষ ও বরপক্ষের লোকজন—প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া ও নিকের তিন ভাই জো, কেভিন ও ফ্রাংকি লরেনের পোশাক পরেন। ২০১৭ সালের মিট গালায় প্রথমবার রালফ লরেনের পোশাক পরে জনসমক্ষে আসেন প্রিয়াঙ্কা-নিক।

ভোগের যুক্তরাষ্ট্র সংস্করণ তাদের জানুয়ারি সংখ্যার প্রচ্ছদ করেছে প্রিয়াঙ্কা ও নিককে নিয়ে। ইতিমধ্যে বেশ কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করেছে তারা।

আজ ভারতীয় প্রথা ও হিন্দু রীতি মেনে বিয়ে হওয়ার কথা রয়েছে ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা চোপড়া ও ২৬ বছর বয়সী নিক জোনাসের। সূত্র : ইন্ডিয়া টিভি

About ডান্ডিবার্তা

View all posts by ডান্ডিবার্তা →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *