মঙ্গলবার | ২০ নভেম্বর, ২০১৮ | ৬ অগ্রহায়ণ, ১৪২৫ | ১১ রবিউল-আউয়াল, ১৪৪০ | রাত ১১:২৪

একক সংবাদ

খালেদা জিয়া ও খোরশেদের মুক্তি চাইলেন রোম বিএনপি নেতা আনিসুর রহমান

Badal-nj | নভেম্বর ০১, ২০১৮

বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির দাবি করেছেন ইটালির রোম বিএনপি নেতা আনিসুর রহমান সিকদার। একই সঙ্গে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের মুক্তির দাবি করেন ইটালির রোম মহানগর বিএনপির এ যুগ্ম সাধারণ সম্পাদক আনিসু্র রহমান সিকদার।

মিডিয়াতে পাঠানো এক বিবৃতিতে আনিসুর রহমান সিকদার বলেন, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া। আওয়ামীলীগ জানে এ দেশে সুষ্ঠ নির্বাচন হলে তাদের পরিনতি কি হবে। খুন গুম ধর্ষণ ও দেশের সম্পদ লুটপাট করে আওয়ামীলীগের জনপ্রিয়তা তলানিতে। আবারো আওয়ামীলীগ ভোট ও ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় টিকে থাকতে রাজনৈতিক সাজানো মামলায় বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্ধি করেছে। বিএনপিকে ধমিয়ে রাখতে সারাদেশের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা সাজানো মামলা দেয়া হয়েছে। হাজার হাজার নেতাকর্মীকে কারাগারে বন্ধি করা হয়েছে। তেমনি নারায়ণগঞ্জের জনপ্রিয় তিনবারের নির্বাচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদকে গ্রেপ্তার করে সাজানো মামলায় রিমান্ডে নিয়ে তাকে এখন কারাগারে বন্ধি করা হয়েছে।

তিনি বিবৃতিতে আরো বলেন, বেগম খালেদা জিয়া ও কাউন্সিলর খোরশেদ সহ সারাদেশের বিএনপির নেতাকর্মীদের মুক্তির দাবি করছি।

এখানে উল্লেখ্যযে, আনিসুর রহমান সিকদার এর আগে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের ২৪ নং ওয়ার্ডের আহ্বায়ক ছিলেন। মহানগর যুবদলের বন্দর থানা যুবদলের আহ্বায়ক কমিটির ২নং সদস্য এবং বর্তমান ইতালির রোম মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন।

প্রসঙ্গত গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বেগম খালেদা জিয়াকে ৫ বছরের সাজা দেন আদালত। তারপর থেকে বেগম খালেদা জিয়া কারাগারে।

এদিকে গত ১৯ মার্চ মাসদাইর আদর্শ স্কুলে ওয়ার্ডের জনগণের মাঝে স্মার্টকার্ড বিতরণের সময় পুলিশ খোরশেদকে গ্রেপ্তার করে। তাকে রূপগঞ্জের একটি মামলায় দুদিনের রিমান্ডে নেয় পুলিশ। বর্তমানে খোরশেদ কারাগারে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © দৈনিক ডান্ডিবার্তা, ওয়েব ডিজাইন: মো: নাসিরউদ্দিন-০১৭১২৫৭৪৯৯০

top