আজ: বৃহস্পতিবার | ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই সফর, ১৪৪২ হিজরি | দুপুর ১:১২

সংবাদের পাতায় স্বাগতম

অভিনেত্রী শাওন ভূতুড়ে বিদ্যুৎ বিলের শিকার

ডান্ডিবার্তা | ০৫ জুলাই, ২০২০ | ৫:৫১

ডান্ডিবার্তা রিপোর্ট ভূতুড়ে বিদ্যুৎ বিল নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিক্রিয়া জানিয়েছেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন। সম্প্রতি বিদ্যুতের ভূতুড়ে বিল নিয়ে অতিষ্ঠ সাধারণ মানুষ। এ নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা। অনেকেই ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানাচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। নিজের ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে এ নিয়ে স্ট্যাটাস দেন তিনি।
শাওন লিখেছেন, ‘আমি নিয়মিত বিদ্যুৎ বিল দেই। গ্যাস বিল, পানির বিল, ফোন- ইন্টারনেট বিল সবই নিয়মিত দেই। এটা কোনো প্রশংসনীয় কাজ নয়, এটা দায়িত্ব। নিয়মিত বিল দেই মানে আমি আমার নাগরিক দায়িত্ব পালন করি। নাগরিক দায়িত্ব পালন করে ঠিকমতো আয়কর দেয়ার কারণে ২০১৭-২০১৮ অর্থবছরে বাংলাদেশ সরকার আমাকে পুরস্কৃত করেছে! শ্রেষ্ঠ করদাতাদের তালিকায় অনেক সম্মানী ব্যক্তি এবং প্রতিষ্ঠানের সাথে ছোট্ট করে আমার নামটাও আছে। এবার বোধহয় খেলাপিদের তালিকায় আমার নাম উঠতে যাচ্ছে!’
তিনি আরো লিখেন, ‘মে মাসের বিদ্যুৎ বিল পেয়ে আমার এমনটাই অনুভূত হলো। ৩ জনের ছোট সংসারে আমার সাধারণ সময়ের বিদ্যুৎ বিল জানুয়ারিতে ছিলো ৪,৬০৪ টাকা, ফেব্রুয়ারি মাসে ছিলো ৫,৪৫৭ টাকা আর করোনাকালের মার্চ মাসে বিল ছিলো ৯,০৭০ টাকা। যা এপ্রিলে এসে হয় ২০,৬৯৩ টাকায়। আর মে বেড়ে দাঁড়ায় ২৯,৮০১ টাকায়।’ স্ট্যাটাসের সঙ্গে বিদ্যুৎ বিল সংশ্লিষ্ট ছবিও শেয়ার করেছেন তিনি।

তবে এমন ঘটনা শুধুমাত্র মেহের আফরোজ শাওন ক্ষেত্রেই নয়, অনেকেরই বিদ্যুৎ বিল বেশি এসেছে বলে অভিযোগ তুলেছেন। শাওনের ফেসবুক পোস্টে গিয়ে তার ভক্ত-অনুসারীরা এমন অভিযোগ তুলছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *