আজ: মঙ্গলবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ১২ই সফর, ১৪৪২ হিজরি | রাত ১১:০১
শিরোনাম: প্রথম কর্মসূচীতেই সফল মহানগর ছাত্রদল     সুবিধাভোগীদের প্রতি তৃণমূলের ক্ষোভ     শেখ হাসিনা আমাদের অহংকার: সাজনু     খাদ্যবান্ধব কর্মসূচীর স্মার্ট কার্ড বিতরণ করলেন ডিসি     প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক কাটলেন মেয়র আইভী     জেলা ও মহানগর মৎস্যজীবী লীগের পক্ষে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত     প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী পালন অনুষ্ঠানে সেলিম ওসমান শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলে রোহিঙ্গারা ঠাঁই পেয়েছে     প্রধানমন্ত্রীর জন্মদিনে মহানগর আ’লীগের সভাপতি আনোয়ার বঙ্গবন্ধু বেঁচে থাকলে দেশ ইউরোপের মত হতো     আদালতপাড়ায় আইনজীবী সমিতির কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন     প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে জেলা আওয়ামী লীগের দোয়া    

সংবাদের পাতায় স্বাগতম

উন্নয়নের পাশাপাশি মাদকমুক্ত পিরোজপুর গড়তে চেয়ারম্যান মাসুমের প্রচেষ্টা

ডান্ডিবার্তা | ১২ মে, ২০১৯ | ১০:৪৮

সোনারগাঁ প্রতিনিধি
সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে রাস্তাঘাট, মসজিদ, মাদরাসা, স্কুল, কলেজ নির্মাণ ও সংস্কারের পাশাপাশি মাদকমুক্ত সমাজ গড়তে চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিরলস প্রচেষ্টা অব্যাহত রয়েছে। তার অক্লান্ত পরিশ্রমে মাত্র ৩ বছরে এ ইউনিয়নে গড়ে উঠেছে অসংখ্য শিল্প কলকারখানা। ফলে কর্মসংস্থান সৃষ্টি হওয়ায় বেকারত্বের অভিশাপ থেকে মুক্তি পেয়েছে অসংখ্য যুবক।
জানা যায়, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম আওয়ামীলীগের নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করে বিপুল ভোটে পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন। এরপর থেকে তিনি নিরলসভাবে ইউনিয়নবাসীর খেদমত করে আসছেন। সেবামুখী রাজনীতির কারণে অল্প সময়েই তিনি সোনারগাঁয়ের জনবান্ধব সাংসদ লিয়াকত হোসেন খোকার আস্থাভাজন চেয়ারম্যান হন। এমপি খোকার সহযোগিতায় তিনি পিরোজপুর ইউনিয়নে অসংখ্য রাস্তাঘাট, মসজিদ, মাদরাসা, স্কুল, কলেজ নির্মাণ ও সংস্কার কাজ করেছেন। এছাড়া ব্যক্তিগত অর্থায়ণেও তিনি ব্যাপক উন্নয়নকাজ করেছেন। বিশেষ করে মাদকের বিরুদ্ধে তার সাহসী ভূমিকা উপজেলা জুড়ে তাকে ব্যাপক প্রশংসিত করেছে। ইতিমধ্যে বেশ কয়েকবার তিনি উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবেও পুরস্কৃত হয়েছেন। এ প্রসঙ্গে চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, জনপ্রতিনিধিদের কাজই হলো জনগণের খেদমত করা। পিরোজপুর ইউনিয়নবাসী আমাকে তাদের খেদমতের জন্য চেয়ারম্যান নির্বাচিত করেছে। তাই আমি সাধ্য অনুযায়ী আমার দায়িত্ব পালন করে যাচ্ছি। এতে কোন ভুলত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *