আজ: শনিবার | ১১ই জুলাই, ২০২০ ইং | ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ | ২০শে জিলক্বদ, ১৪৪১ হিজরী | সন্ধ্যা ৭:১৩
শিরোনাম: মুক্তিযোদ্ধা আমিনুর রহমানের স্মরণ সভায় সেলিম ওসমান আমাদের রাজনীতি ‘নারায়ণগঞ্জের উন্নয়ন     মেয়রকে সেলিম ওসমান ‘আমাদের প্রয়োজন এক টেবিলে আলোচনায় বসা’     স্পটে স্পটে চলছে মাদক ব্যবসা     সোনারগাঁয়ে প্রয়াত মুক্তিযোদ্ধাদের জন্য দোয়া মাহফিলে এমপি খোকা তাহাজ্জুদের নামাজ পড়ে মুক্তিযোদ্ধাদের জন্য দোয়া করি     নারায়ণগঞ্জে হাট না বসানোর পরামর্শ     সোনারগাঁয়ে তিন কর্মকর্তার বদলী     বিসিএস প্রশাসন ক্যাডারে প্রথম রুহুলকে ছাত্রলীগের সংবর্ধনা     শীর্ষ নেতারা নিশ্চুপ-সুবিধাবাদীরা বেপরোয়া     গঞ্জেআলী খাল উদ্ধারে স্বস্তিতে এলাকাবাসী     নারায়ণগঞ্জে পুরনো রূপে গণপরিবহন    

সংবাদের পাতায় স্বাগতম

খেলাধূলার পাশাপাশি লেখাপড়ায় মনোযোগী হতে হবে-এমপি খোকা  

ডান্ডিবার্তা | ০৯ জানুয়ারি, ২০১৯ | ১০:৪৮

সোনারগাঁ প্রতিনিধি

সোনারগাঁয়ের স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধূলায়ও চ্যাম্পিয়ন হওয়ার আহ্বান জানিয়েছেন স্থানীয় সাংসদ লিয়াকত হোসেন খোকা। বুধবার বিকেলে উপজেলার মেঘনা শিল্পনগরী হাইস্কুল এন্ড কলেজ মাঠে ৪৮তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির শীতকালীন খেলাধূলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি খোকা এ আহ্বান জানান। এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্য করে এমপি খোকা বলেন, আমার এই ভাগিনা-ভাগিনরাই একদিন বড় হয়ে দেশ পরিচালনা করবে। তাই এখন থেকেই তাদেরকে চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখাতে হবে। আমার বিশ্বাস, অচিরেই তারা লেখাপড়া ও খেলাধূলায় সারাদেশে চ্যাম্পিয়ন হবে। সোনারগাঁ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাসিমা আক্তারের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনুর ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোরশেদ আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ প্রমুখ।

এ বছর শীতকালীন খেলাধূলায় উপজেলার ৩০টি হাইস্কুল ও ১০টি মাদ্রাসার শিক্ষার্থীরা অংশ নেয়। ক্রিকেট খেলায় মেঘনা শিল্পনগরী হাইস্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *