আজ: রবিবার | ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৪ই রবিউস সানি, ১৪৪২ হিজরি | সকাল ৭:৩১

সংবাদের পাতায় স্বাগতম

দ্বিতীয় বারের পরীক্ষাতেও করোনা পজিটিভ ধরা পড়েছে ক্রিস্টিয়ানো রোনালদো

ডান্ডিবার্তা | ২৩ অক্টোবর, ২০২০ | ১০:৪২

ডান্ডিবার্তা রিপোর্ট করোনার থাবায় হোঁচট খেলেন ক্রিস্টিয়ানো রোনালদো। দ্বিতীয় বারের পরীক্ষাতেও করোনা পজিটিভ ধরা পড়েছে এই তারকা ফুটবলারের। এর ফলে জুভেন্টাস ও বার্সেলোনার মধ্যকার আগামী বুধবারের চ্যাম্পিয়নস লিগ গ্রুপ ম্যাচে খেলা হচ্ছে না রোনালদোর।

উয়েফা প্রোটোকল অনুযায়ী, কোনও ম্যাচ খেলতে হলে করোনা আক্রান্ত খেলোয়াড়কে এক সপ্তাহ আগে পরীক্ষা করাতে হবে এবং ফল আসতে হবে নেগেটিভ। কিন্তু এই বাধা পেরোতে পারলেন না জুভেন্টাসের পর্তুগিজ ফরোয়ার্ড।

আন্তর্জাতিক বিরতিতে থাকার সময় গত ১৩ অক্টোবর রোনালদোর করোনা ধরা পড়ে। সুইডেনের বিপক্ষে ম্যাচ থেকে সরে দাঁড়ান পর্তুগাল অধিনায়ক। দুই দিন পর তুরিনে ফিরে কোয়ারেন্টাইনে থাকায় খেলতে পারেননি জুভেন্টাসের দুটি ম্যাচ, সিরি ‘আ’য় ক্রোতোনে ও চ্যাম্পিয়নস লিগের প্রথম ম্যাচে ডায়নামো কিয়েভের বিপক্ষে।

সর্বশেষ পরীক্ষার ফল পাওয়ার পর নিশ্চিত হলো, মেসির বিপক্ষেও নামতে পারবেন না রোনালদো। এজন্য তাকে অপেক্ষা করতে হবে ‘জি’ গ্রুপে বার্সেলোনার বিপক্ষে জুভেন্টাসের ষষ্ঠ ম্যাচ পর্যন্ত। আগামী রোববার জেনোয়ার বিপক্ষে সিরি ‘আ’র ম্যাচ থেকেও বাদ পড়লেন রোনালদো।

চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে এর আগে কখনও মুখোমুখি হননি রোনালদো ও মেসি। তবে তিনবার ভিন্ন তিনটি আসরের নকআউট পর্বে দেখা হয়েছিল দুজনের। ২০০৮ সালের সেমিফাইনালে রোনালদো ও ম্যানইউ হারায় মেসির বার্সাকে। পরের বছর ফাইনালে দেখা হয় দুজনের। তখন রোনালদো ছিলেন ম্যানইউয়ে, প্রতিশোধ নিয়ে শিরোপা জেতে কাতালানরা। পরে ২০১১ সালের সেমিফাইনালে রোনালদোর রিয়ালের মুখোমুখি হন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *