আজ: শুক্রবার | ১০ই জুলাই, ২০২০ ইং | ২৬শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ | ১৯শে জিলক্বদ, ১৪৪১ হিজরী | বিকাল ৩:৩২

সংবাদের পাতায় স্বাগতম

সুশান্তের প্রেমিকা অঙ্কিতাকে পুলিশের জিজ্ঞাসাবাদ

ডান্ডিবার্তা | ১৬ জুন, ২০২০ | ৬:৩৬

ডান্ডিবার্তা রিপোর্ট ভারতের সংবাদমাধ্যম রিপাবলিক ওয়ার্ল্ডের প্রতিবেদনে বলা হয়েছে, সুশান্ত সিং রাজপুতের এমন সিদ্ধান্ত নেওয়ার পেছনে কী কারণ থাকতে পারে, তা অনুসন্ধানের চেষ্টা চালাচ্ছে পুলিশ। এর আগে সুশান্তের বন্ধু রিয়া চক্রবর্তী ও মহেশ শেঠিকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এবার সুশান্তের সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেকে রাজপুতের বান্দ্রার বাসভবনে দেখা গেল। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত (৩৪) গত রোববার (১৪ জুন) সকালে মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসভবনে আত্মহত্যা করেন। প্রতিভাবান এ তরুণ অভিনেতার মৃত্যুতে শোকে বিহ্বল বিনোদন অঙ্গন। সুশান্তের মৃতদেহ তাঁর অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।
আজ মঙ্গলবার (১৬) সকালে সুশান্তের বান্দ্রার বাসভবনে ঢুকতে দেখা যায় অঙ্কিতা লোখান্ডেকে, সেখানে পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদ করেন। পত্রপত্রিকার খবর, সুশান্তের আত্মহত্যাকাণ্ডের রাতে মহেশ শেঠি ও রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করা হয়।
বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে বলা হয়েছে, আজ সকালে সুশান্তের বান্দ্রার বাসভবনে দেখা যায় অঙ্কিতা লোখান্ডেকে। এ সময় তিনি সাদা পোশাক পরেছিলেন। মুখে মাস্ক ছিল। সঙ্গে ছিলেন তাঁর মা ও নির্মাতা সন্দীপ সিং। সুশান্তের অ্যাপার্টমেন্টের গেটে প্রবেশের সময় তাঁকে খুব বিষণ্ণ দেখাচ্ছিল। করোনাভাইরাস থেকে সুরক্ষায় সবার মুখে মাস্ক ও হাতে গ্লাভস ছিল। সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে ‘পবিত্র রিশতা’ সহ-অভিনেত্রী প্রার্থনা বেহার জানান, সাবেক প্রেমিক সুশান্তের মৃত্যুর খবর শুনে কান্নায় ভেঙে পড়েন অঙ্কিতা লোখান্ডে।
ব্যক্তিগত জীবনে দীর্ঘ টানাপোড়েনের মধ্য দিয়ে গেছেন সুশান্ত। টিভি সিরিয়াল ‘পবিত্র রিশতা’য় একসঙ্গে অভিনয় করেন সুশান্ত ও অঙ্কিতা। সিরিয়ালে অভিনয় করার সময় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। দুজন লিভ ইনও করতেন। কিন্তু সুশান্ত বলিউডে পা রাখার কিছু দিনের মধ্যেই সেই সম্পর্ক ভেঙে যায়। প্রায় ছয় বছরের সম্পর্ক ভাঙে ২০১৬ সালে।
গতকাল ভারতের মুম্বাইয়ের বিলে পার্লের পবন হ্যানস শ্মশানে অন্তিম শয্যায় যান সুশান্ত সিং রাজপুত। সে সময় তুমুল বৃষ্টি হয়েছিল। লকডাউনের কারণে শ্মশানচত্বরে উপস্থিত ছিলেন পরিবারের লোকজনসহ কয়েকজন বিনোদন অঙ্গনের বন্ধু। সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং, বোন, বোনের স্বামী ও তুতো ভাইয়েরা সেখানে উপস্থিত ছিলেন। বলিউডের বন্ধুদের মধ্যে সুশান্তের কথিত প্রেমিকা রিয়া চক্রবর্তী, বন্ধু সন্দীপ সিং, শ্রদ্ধা কাপুর, কৃতি শ্যানন, রণবীর সোরে, রণদীপ হুদা, বিবেক ওবেরয় ও উদিত নারায়ণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *