আজ: সোমবার | ৬ই জুলাই, ২০২০ ইং | ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ | ১৫ই জিলক্বদ, ১৪৪১ হিজরী | রাত ১০:৪৮

সংবাদের পাতায় স্বাগতম

সোনা মহাপাত্র একহাত নিলেন সালমানকে

ডান্ডিবার্তা | ২৩ জুন, ২০২০ | ১২:৩০

ডান্ডিবার্তা রিপোর্ট এবার এতে যোগ দিলেন বলিউড সংগীতশিল্পী সোনা মহাপাত্র। বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে বিতর্ক যেন কাটছেই না। তিনি সুপারস্টার সালমান খানকে আখ্যা দিয়েছেন ‘বিষাক্ত পুরুষতন্ত্রের পোস্টার বয়’ হিসেবে। সুশান্তের পরিবার ও ভক্তদের পাশে দাঁড়াতে নিজের অনুসারীদের সালমান আহ্বান জানানোর পর তাঁকে এই আখ্যা দিলেন সোনা। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, সুশান্তের মৃত্যু বলিউড অঙ্গনে নতুন করে স্বজনপ্রীতির ইস্যুটি সামনে নিয়ে এসেছে। বহিরাগতরা ‘বলিউডে অগ্রাধিকারপ্রাপ্ত গোষ্ঠী’র কাছ থেকে বঞ্চনা ও একঘরে হয়ে পড়ছেন বলে অভিযোগ অনেকের। সোনা মহাপাত্রের আরো অভিযোগ, সালমানের ‘ডিজিটাল পেইড’ সেনারা নাকি সোশ্যাল মিডিয়ায় হুমকি ও গালিগালাজ করেন। আর সব সময় তাঁর বাবা সেলিম খান পাশে থাকেন বলেও কটাক্ষ তাঁর। শুধু তা-ই নয়, তাঁকে যে ‘বড় হৃদয়ের’ মানুষ বলা হয় বি-টাউনে, সেটা নিয়েও বাঁকা সুরে কথা বলেন এ শিল্পী।
গত শনিবার সুশান্তের ভক্ত ও পরিবারকে সহযোগিতা করার আহ্বান জানিয়ে নিজের অনুসারীদের উদ্দেশে সালমান লেখেন, ‘আমার অনুরাগীদের সুশান্তের ভক্তদের পাশে দাঁড়াতে অনুরোধ করছি। ভাষা ও ঘোড়দৌড়ের দিকে তাকানোর দরকার নেই, বরং এর নেপথ্যে থাকা আবেগের প্রতি লক্ষ করুন। দয়া করে তাঁর পরিবার ও ভক্তদের সমর্থন করুন ও পাশে দাঁড়ান, কেননা প্রিয়জনকে হারানো ভীষণ যন্ত্রণাদায়ক।’ তাঁর ওই টুইট-বার্তার পর নেটিজেনদের অনেকে বিভিন্ন হ্যাশট্যাগের মাধ্যমে সাড়া দেন। অবশ্য কিছু উগ্র ভক্ত তো রয়েছেই। তাঁরা থেমে নেই।
সোনা মহাপাত্র প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে সালমান ও তাঁর ভক্তদের একহাত নেন। বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া সালমান অভিনীত ‘ভারত’ ছবিতে অভিনয়ে অস্বীকৃতি জানানোর পর পিসিকে সমর্থন করেন সোনা। তবে এতে সোনাকে শারীরিক নির্যাতন ও মেরে ফেলার হুমকি দেওয়া হয় অন্তর্জালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *